কলকাতা শুক্রবার, ০২ জুন ২০২৩ |
K:T:V Clock

Vicky-Katrina | কীভাবে শুরু হয়েছিল ভিকি-ক্যাটের প্রেম?

Updated : 21 May, 2023 4:46 PM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Monojit Malakar

মুম্বই: বলিউডের (Bollywood) অন্যতম চর্চিত জুটি ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। গত বছর সাত পাকে বাঁধা পড়েন ভিকি-ক্যাট। দাম্পত্য জীবনও বেশ ভালোই কাটছে তাঁদের। কিন্তু সবার মনে একটাই প্রশ্ন বারবার উঁকি মারে, তা হল কীভাবে সম্পর্কের সূত্রপাত ভিকি-ক্যাটের মধ্যে? 

গল্পের শুরুটা হয়েছিলো বলিউডের জনপ্রিয় পরিচালক-প্রযোজক করণ জোহরের (Karan Johar) সঞ্চালিত চ্যাট শো ‘কফি উইথ করণ’ (Koffee With Karan) থেকে। যেখানে করণ ক্যাটরিনাকে প্রশ্ন করেছিলেন তিনি কার সঙ্গে অভিনয় করতে চান। জবাবে ক্যাট ভিকির নামটি বলেছিলেন। কেননা বলিউডের এই অভিনেত্রীর মনে হয়, তাঁকে এবং ভিকিকে একসঙ্গে দারুণ মানাবে। পরবর্তীতে করণের শোয়ের অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন ভিকি কৌশল ও আয়ুষ্মান খুরানা। সেখানে ভিকিকে ক্যাটরিনার সেই ইচ্ছের কথা জানিয়েছিলেন করণ। আর এটি শুনে তো কিছুটা অবাক হয়ে অজ্ঞানের ভাব ধরে আয়ুষ্মানের কোলে ঢোলে পড়েছিলেন ভিকি।

তারপর থেকেই প্রায় সময় বলিউডের বিভিন্ন ইভেন্ট, অ্যাওয়ার্ড শোতে একসঙ্গে দেখা গিয়েছে তাঁদের। তবে প্রেমের বিষয়টি কখনও স্বীকার করেননি তাঁরা। তাঁদের সম্পর্কটি অনেকটা এরকম যে, ‘তুম ছুপা না সাকোগি ম্যায় ওহ রাজ হু’ (তুমি লুকাতে পারবে না এমন রাজ আমি)। তবে এই তারকা জুটি প্রথমবার জনসম্মুখে একসঙ্গে আসেন ২০১৯ সালে এক বন্ধুর দিওয়ালি পার্টিতে। দুজনে একসঙ্গে একই গাড়িতে করে পার্টিতে হাজির হয়েছিলেন। এরপরই বলিউডের অন্দরে গুঞ্জন শোনা যায়, প্রেম করছেন এই তারকা জুটি। 

এদিকে দিওয়ালি পার্টির পরপরই ভারতে শুরু হয় করোনাভাইরাসের ভয়াবহ পরিস্থিতি। সেই সময়ও প্রেমিকার বাড়িতে গিয়েছিলেন ভিকি কৌশল। এমনকি সেসময় ক্যাটের বাড়ির গেটে দাঁড়িয়ে পাপারাজ্জিদের ক্যামেরার সামনে পোজও দিয়েছিলেন এই অভিনেতা। অন্যদিকে, ক্যাটরিনা-ভিকি তাঁদের প্রেম নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা দিতে না দিতেই শোনা যায় তাঁদের ‘বাগদান’-এর গুঞ্জন। এ বছর দিওয়ালির দিন নাকি নির্মাতা কবীর খানের বাড়িতে তারা শুভ কাজটি সম্পন্ন করে ফেলেছেন। কেননা কবীরকে নিজের ভাইয়ের মতো শ্রদ্ধা করেন ক্যাট। তবে ভিকি বা ক্যাট কোনওদিনই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। এভাবেই তাঁরা সম্পর্কে জড়িয়ে শেষ পর্যন্ত বিয়ের পিঁড়িতে ওঠেন এবং তাঁদের সম্পর্কের পরিণতি পায়।