কলকাতা শুক্রবার, ২৯ সেপ্টেম্বর ২০২৩ |
K:T:V Clock

Sushant Singh Rajput । ফিরছেন সুশান্ত সিং রাজপুত, ফের মুক্তি পাচ্ছে ‘এম এস ধোনি’

Updated : 6 May, 2023 10:13 AM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Monojit Malakar

নয়াদিল্লি: ‘মাহি মার রহা হ্যায়…।’ এই ডায়লগ শুনলেই প্রথমে মাথায় আসে মহেন্দ্র সিং ধোনির (Mahendra Singh Dhoni) বায়োপিকের (Biopic) কথা। আর ধোনির (Dhoni) বায়োপিক মানেই তো একটা মুখ সকলের সামনে ভেসে ওঠে। তিনি হলেন সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। প্রয়াত বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের অনরাগীদের জন্য এবার  সুখবর। আবারও বড়পর্দায় ফিরছে সুশান্ত ‘ম্যাজিক’। সুশান্তের স্মৃতিকে সঙ্গে নিয়েই সিনেমা হলে ১২ মে মুক্তি পেতে চলেছে সুশান্তের অভিনীত জনপ্রিয় ছবি ‘এম এস ধোনি: দ্যা আনটোল্ড স্টোরি’ (MS Dhoni : The Untold Story)।                

দেখতে দেখতে প্রায় তিন বছর হতে চলল। চলে গিয়েছেন বলিউডের অন্যতম সম্ভাবনাময় অভিনেতা সুশান্ত সিং। তাঁর মৃত্যু আজও রহস্যে মোড়া। ২০২০ সালের ১৪ জুন বান্দ্রার একটি অ্যাপার্টমেন্ট থেকে উদ্ধার হয় অভিনেতার ঝুলন্ত দেহ। তাঁর মৃত্যু তদন্তের চার্জশিটও আজ পর্যন্ত জমা দেয়নি সিবিআই। তদন্ত নিয়ে মেলেনি কোনও সদুত্তোর। এর মাঝেই সুশান্ত ভক্তদের মুখে হাসি ফোটালো এই সংবাদ। আবারও রুপোলি পর্দায় জীবন্ত হয়ে উঠবেন প্রয়াত অভিনেতা সুশান্ত।

বায়োপিক রিলিজের পর ৭ বছর কেটে গেলেও ধোনির বায়োপিক নিয়ে সমর্থকদের আলোচনা কমেনি একদমই। কেরিয়ারের সায়াহ্নে গিয়ে দাঁড়িয়ে এখন ধোনিকে নিয়ে চর্চা আরও বেশি। এটাই কি তাঁর শেষ আইপিএল (IPL)? নাকি তিনি আরও একটা বছর খেলবেন? এই প্রশ্নই সমর্থকদের মনে।ধোনিকে নিয়ে এই উত্তেজনাকে মাথায় রেখে ফের ধোনির বায়োপিক মুক্তির সিদ্ধান্ত নিলেন নির্মাতারা। সম্প্রতি স্টার স্টুডিয়োর পক্ষ থেকে ইন্সটাগ্রামে একটি পোস্ট করা হয়। যেখানে ছবিতে দেওয়া হয় ধোনির বায়োপিক অর্থাৎ, এম.এস ধোনি দ্য আনটোল্ড স্টোরির পোস্টার। আর তার উপরে লেখা, মাহি ফির আ রাহা হ্যায়।    

চেহারায় বিন্দুমাত্র মিল না থাকা সত্ত্বেও, ধোনির বায়োপিকে অভিনয় করে সকল দর্শকদের মুগ্ধ করেছিলেন সুশান্ত। ২০১৬ সালে মুক্তি পাওয়া সেই ছবি ফের মুক্তি পেতে চলেছে আগামী ১২ মে। হিন্দির পাশাপাশি তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবিটি।

Tags: