Placeholder canvas
কলকাতা শনিবার, ২২ জুন ২০২৪ |
K:T:V Clock

Surongo | Afran Nisho | Haoa | ‘হাওয়া’র সাফল্যের পর ‘সুড়ঙ্গ’

Updated : 20 Jul, 2023 10:56 PM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Silpika Chatterjee

কলকাতা :  চঞ্চল চৌধুরী অভিনীত ‘হাওয়া’র সাফল্যে পর এবার কলকাতায় মুক্তি পেতে চলেছে আফরান নিশো অভিনীত বাংলাদেশের আরেকটি ছবি ‘সুড়ঙ্গ’। আগামীকাল অর্থাৎ ২১ শে জুলাই কলকাতায় মুক্তি পেতে চলেছে ছবি। ছবিতে আফরানের সঙ্গে দেখা যাবে তমা মির্জাকে। দুই বাংলাতেই রীতিমতো হইচই ফেলেছে ‘সুড়ঙ্গ’। ছবি প্রচারের কাজে আপাতত আফরান নিশো ও তমা মির্জা সহ একঝাঁক কলাকুশলী কলকাতায় এসেছেন। রয়েছেন ছবির পরিচালক রায়হান রাফিও।
প্রসঙ্গত ওয়েব সিরিজ কাইজারের হাত ধরে পশ্চিমবঙ্গে চলচ্চিত্র প্রেমীদের কাছে আগেই বিপুল জনপ্রিয় হয়ে উঠেছেন আফরান। বড় পর্দায় আফফানের এই প্রথম কাজ ঘিরে অন্যরকম প্রত্যাশা তৈরি হয়েছে পশ্চিমবঙ্গের দর্শকদের। বাংলাদেশ দর্শকদের মন জয় করে পশ্চিমবঙ্গে মুক্তি পেতে চলেছে এই ছবি। এসবিএফ তাদের সোশ্যাল মিডিয়ায় জানিয়েছে, ‘মাসুদ(নিশো) কতদূর যাবে নিজের ভালোবাসা ময়না(তমা)-র জন্য, প্রথমবার আসছে বড় পর্দায় আফরান নিশো। খুব শীঘ্রই দেখা যাবে সিনেমাহলে। পশ্চিমবঙ্গের মুক্তি পেতে চলেছে’।


গত ২৯ শে জুন ঈদ উপলক্ষে বাংলাদেশে মুক্তি পেয়েছে এই ছবি। চঞ্চল চৌধুরীর হাওয়ার সাফল্যের পর কলকাতা বাংলাদেশের আর এক ছবি মুক্তি পেতে চলেছে। এ প্রসঙ্গে সাংবাদিকদের ছবির অভিনেতা আফরান বলেন,’আমি যথেষ্ট আনন্দিত এবং নিজেই খুবই উত্তেজিত। একইসঙ্গে কৃতজ্ঞ যে আমাদের দেশে যখন এই ছবিটি মুক্তি পায় এবং সেখানে যেমন প্রশংসা করিয়েছে এবার এখানকার মানুষও প্রশংসা একইভাবে করছেন। এটা থেকেই বোঝা যায় যে দুই দেশের মধ্যে সেই অর্থে কোন ভেদাভেদ নেই। তাদের পছন্দ প্রায় এক’।


বড়পর্যায় আফরান এর যাত্রা শুরু সম্পর্কে বলতে গিয়ে অভিনেতা বলেন, ‘আমার সব সময় একটা উদ্দেশ্য থাকে যে আমি নতুন নতুন চরিত্রে অভিনয় করবো। বড় পর্দার ক্ষেত্রেও আমার যাত্রাটা একই রকম থাকবে ভিন্ন ভিন্ন চরিত্রে নিজেকে ফুটিয়ে তোলার চেষ্টা করব।’
ছবিতে একটি ময়লা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে আফরানকে। চরিত্রটির নাম মাসুদ। একেবারে অন্য ধরনের লুকে নিশো ধরা দেবেন এই ছবিতে।