Placeholder canvas
কলকাতা শনিবার, ১৮ মে ২০২৪ |
K:T:V Clock

Adipurush | OM Raut | বিতর্ক যেন পিছন ছাড়ছে না ‘আদিপুরুষ’ এর

Updated : 8 Jun, 2023 7:13 PM
AE: Hasibul Molla
VO: Priti Saha
Edit: Silpika Chatterjee

আগামী ১৬ জুন প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে  ওম রাউত (Om Raut) পরিচালিত ছবি ‘আদিপুরুষ’। তার আগেই শুরু বিতর্ক। প্রথম বিতর্ক শুরু হয়েছিল এই ছবির টিজার নিয়ে। তার রেশ কাটতে না কাটতেই এবার ফের একবার বিতর্কে জড়ালেন ওম রাউত ও কৃতি স্যানন (Kriti Sanon)। ধর্মীয়স্থানে কৃতিকে আলিঙ্গন এবং চুম্বন করার পর থেকে শুরু হয় সেই সমালোচনা। 

‘আদিপুরুষের’ টিজার রিলিস হওয়ার পর থেকেই শুরু হয় একের পর এক বিতর্ক। কিন্তু ছবির ট্রেলার রিলিজ হওয়ার পর বেশ নজর কেড়েছিল সবার। ছবি মুক্তি পাওয়ার আগে কৃতি স্যানন ও ওম রাউত পৌঁছে গিয়েছেন তিরুপতির ভেঙ্কেটেশ্বর মন্দিরে। সেখানে গিয়েই প্রকাশ্যে কৃতিকে চুম্বন এবং আলিঙ্গন করেন ওম রাউত। ঝড়ের গতিতে শেয়ার হয় সেই ভিডিও। ধর্মীয় স্থানে এরকম আচরণের জন্য ফের শুরু হয় নতুন বিতর্ক।

ভিডিওটি শেয়ার করেন বিজেপি নেতা রমেশ নাইডু। নিজের টুইটারে ওই ভিডিওটি শেয়ার করে তিনি লেখেন, ‘ধর্মীয়স্থানে দাঁড়িয়ে প্রকাশ্যে আলিঙ্গন-চুম্বন অশ্রদ্ধাকর ও অগ্রহণযোগ্য।’ তাঁর সেই টুইট ঘিরে একাধিক বিতর্কের সৃষ্টি হয়। তার পরেই টুইটটি সরিয়ে নেন তিনি। 

উল্লেখ্য, আদিপুরুষ-এর দ্বিতীয় ট্রেলার মুক্তি পেয়েছে মঙ্গলবার। ফলে ছবি মুক্তি এখন শুধুমাত্র সময়ের অপেক্ষা। বর্তমানে প্রত্যেকেই তাকিয়ে রয়েছে সেই দিকে।