Placeholder canvas
কলকাতা শনিবার, ১৩ জুলাই ২০২৪ |
K:T:V Clock

Maldah Incident | মালদহে ফের নাবালিকাকে ধর্ষণ করে খুনের অভিযোগ

Updated : 26 Apr, 2023 3:02 PM
AE: Hasibul Molla
VO: Priti Saha
Edit: Monojit Malakar

মালদহ: কালিয়াগঞ্জের (Kaliyaganj) রেশ কাটতে না কাটতেই ফের মালদহে (Maldah) ছাত্রীর (Student) অস্বাভাবিক মৃত্যু ঘিরে চাঞ্চল্য। এক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগ উঠছে মালদহের কালিয়াচকে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার সকালে মালদহ জেলার কালিয়াচক থানার রামনগর উজিরপুর গ্রামের মাঠের পাশে বছর বারো-তেরোর এক ছাত্রীকে পড়ে থাকতে দেখা যায়। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে (Police)।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ছাত্রীটির দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। যেভাবে ছাত্রীটির দেহ উদ্ধার হয়েছে, তাতে স্থানীয় বাসিন্দাদের মনে হচ্ছে ধর্ষণ করে খুন করা হয়েছে। গলাতে এবং মুখে আঘাতের চিহ্ন রয়েছে। তবে ওই ছাত্রীর পরিচয় এখনও পাওয়া যায়নি। পরিবারের খোঁজ করছে পুলিশ। আশপাশের থানাতেও ছাত্রীর ছবি পাঠানো হয়েছে। পাশের গ্রামের কোনও কিশোরী নিখোঁজ কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে কালিয়াচকের রামনগর গ্রামে কালিয়াচক থানার আই সি উদয় শঙ্কর ঘোষ তদন্তে আসেন। গ্রামবাসীদের জিঞ্জাসাবাদ করছেন তিনি। স্থানীয় বাসিন্দাদের দাবি, তাঁরা ওই কিশোরীকে এলাকায় আগে দেখেননি। সেক্ষেত্রে ওই কিশোরী এলাকার বাসিন্দা নয় বলেই মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, গত এক সপ্তাহ ধরে দ্বাদশ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণ করে খুনের অভিযোগে উত্তপ্ত উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জ। বিষয়টি নিয়ে দ্বন্দ্ব শুরু হয়েছে রাজ্য ও জাতীয় শিশু সুরক্ষা কমিশনের মধ্যেও। জাতীয় শিশু সুরক্ষা কমিশনের চেয়ারপার্সনের বক্তব্য, ছাত্রীকে ধর্ষণ করে খুন করা হয়েছে। যদিও রাজ্য প্রশাসনের বক্তব্য, ওই ছাত্রীর মৃত্যু হয়েছে বিষক্রিয়ায়। তা নিয়েই বিবাদ চরমে। নাবালিকার (Minor Girl) অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় সিবিআই (CBI) তদন্তের দাবিতে জনস্বার্থ মামলার আবেদন জানানো হয় কলকাতা হাইকোর্টে (Calcutta High Court)। সোমবার আদালতে মামলা দায়ের করার অনুমতি দেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চ। কালিয়াগঞ্জের ঘটনার মতোই এবার কালিয়াচকে ছাত্রী মৃত্যুর ঘটনায় সিবিআই তদন্তের দাবি জানাচ্ছেন স্থানীয়রা।