Placeholder canvas
কলকাতা শুক্রবার, ০৯ ফেব্রুয়ারী ২০২৪ |
K:T:V Clock

Anupam Hazra | ফের বিতর্কিত পোস্ট বিজেপি নেতা অনুপম হাজরার

Updated : 25 May, 2023 4:28 PM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Monojit Malakar

কলকাতা: ফের নিজের দলের বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির (BJP) সর্বভারতীয় সম্পাদক অনুপম হাজরা (Anupam Hazra)। তাঁর অভিযোগ, বিজেপির জেলা ও মণ্ডল সভাপতিরা ক্ষমতায় থাকাকালীন প্রচুর হম্বিতম্বি দেখান। সহজে বিজেপি কর্মীদের পাত্তা দেন না। এ ধরনের হাবভাব রেখে চলেন বিজেপির জেলা ও মণ্ডল সভাপতিরা। আবার প্রাক্তন হয়ে গেলে তাঁরাই অমায়িক মিষ্টি মানুষে পরিণত হন। 

নিজের ফেসবুক পোস্টে (Facebook Post) বিজেপির সর্বভারতীয় সম্পাদক লেখেন, “আমাদের দলের একটা বিশেষ বৈশিষ্ট্য আছে। কিছু ব্যতিক্রমী দৃষ্টান্ত বাদ দিলে, বেশিরভাগ জেলা বা মণ্ডল সভাপতি, পদে থাকাকালীন প্রচুর হম্বিতম্বি, কার্যকর্তাদের সহজে পাত্তা দেব না’-এরকম একটা হাবভাব রেখে চললেও, ‘প্রাক্তন’ হওয়া মাত্রই একটা অমায়িক মিষ্টি মানুষে পরিণত হন, যেন যে কোনও কার্যকর্তাকে সামনে পেলেই ভালোবেসে জড়িয়ে ধরবেন।” সঙ্গে তাঁর সংযোজন, “নিজের অভিজ্ঞতা থেকে বললাম। জানি না অবশ্য আপনার অভিজ্ঞতা আবার কী??!!

অনুপমের এই ফেসবুক পোস্ট ঘিরে বিজেপির অন্দরে চাঞ্চল্য ছড়িয়েছে। দলের রাজ্য নেতৃত্ব বেশ অস্বস্তিতেও পড়েছে। অবশ্য এর আগেও একাধিকবার অনুপম দলের বিরুদ্ধে নানা বিতর্কিত মন্তব্য করেছেন। কিন্তু দল তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নিয়েছে বলে শোনা যায়নি। দলের এক প্রবীণ রাজ্য নেতা বলেন, অনুপমের বক্তব্যকে আমরা খুব একটা গুরুত্ব দিই না। ওকে দলের কোনও কর্মসূচিতেই দেখা যায় না। অনুপম সোশ্যাল মিডিয়ায় যতটা সক্রিয়, দলীয় কাজকর্মে ততটাই নিষ্ক্রিয়।