Placeholder canvas
কলকাতা শনিবার, ২২ জুন ২০২৪ |
K:T:V Clock

মোদির প্রশংসায় বলিউড বাদশা

Updated : 11 Sep, 2023 7:12 PM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Subhadeep Banerjee

নয়াদিল্লি: জি ২০ সম্মেলন (G20 summit 2023) আয়োজনের সাফল্য নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে ধন্যবাদ জানালেন বলিউড অভিনেতা শাহরুখ খান (Shah Rukh Khan)। এত দিন বিশ্বের নাগরিকদের জন্য দেশ নানা বিষয়ে ঐকমত্য হয়েছে। সব কিছুর জন্যই প্রধানমন্ত্রীকে (PM Narendra Modi) ধন্যবাদ জ্ঞাপন করেছেন বাদশা।

টুইটারে এদিন শাহরুখ খান মোদিকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন,  প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অনেক শুভেচ্ছা। জি ২০ সম্মেলন আয়োজন করেছে ভারত। বিশ্বের নাগরিকদের ভবিষ্যতের জন্য সব দেশ ঐকমত্য হয়েছে। একজন ভারতবাসী হিসেবে এটা অত্যন্ত গর্বের বিষয়। আপনার নেতৃত্বে বিভেদ নয়।

(এই খবরটি সবেমাত্র দেওয়া হয়েছে। বিস্তারিত খবরটি কিছু ক্ষণের মধ্যেই আসছে। অপেক্ষা করুন। পাতাটি কিছু ক্ষণ পর পর রিফ্রেশ করুন। আপডেটেড খবরটি আপনি দেখতে পাবেন। অতি দ্রুততার সঙ্গে এবং সঠিক খবর আমরা আপনাদের কাছে পৌঁছে দিচ্ছি। সেই জন্যই যে কোনও ‘খবর’ পাওয়ার পর, তার সম্পর্কে নিশ্চিত হয়ে তবেই আমরা তা প্রকাশ করি এবং বিস্তারিত ঘটনা জানাই। ফেক নিউজ বা ভুয়ো খবরের রমরমার সময়ে এটা আরও বেশি জরুরি হয়ে উঠেছে। কলকাতা টিভি সম্পূর্ণ নির্ভুল তথ্যতে বিশ্বাসী, সেই কারণে নির্ভুল এবং সঠিক খবর আপনাদের কাছে যথাযথ ভাবে পৌঁছে দিতে আমরা অঙ্গীকারবদ্ধ। এখন কলকাতা টিভি অনলাইনে আপনি খবর শুনতেও পাবেন। খবর শোনার জন্য আমাদের পডকাস্ট নিউজ-‘পডকা’-তে ক্লিক করুন।)