Placeholder canvas
কলকাতা মঙ্গলবার, ২১ মে ২০২৪ |
K:T:V Clock

Panchayat Election | বারাসতে রাজ্যপাল, কথা বললেন আক্রান্ত নির্দল সমর্থকের পরিবারের সঙ্গে

Updated : 8 Jul, 2023 2:36 PM
AE: Samrat Saha
VO: Priti Saha
Edit: Silpika Chatterjee

বারাসত: বারাসত কদম্বগাছির ঘটনায় ঘটনাস্থলে গেলেন রাজ্যপাল সি ভি আনন্দ বোস। শনিবার ১০টা ২০ মিনিট নাগাদ কদম্বগাছির গুলিবিদ্ধ নির্দল সমর্থকের পরিবারের সঙ্গে দেখা করেন। কথা বলেন আব্দুল্লাহর স্ত্রী শাহানারা বিবির সঙ্গে। পাশে থাকারও আশ্বাস দেন।

রাজ্যপালের কাছে নির্দল প্রার্থী তাসলিমা বিবির সমর্থক আব্দুল্লহ আলির স্ত্রী দাবি করেন, দুপক্ষের সংঘর্ষে ম়ৃত্যু হয়েছে তাঁর।  যদিও পুলিশ ও হাসপাতালের দাবি, তাঁর মৃত্যু হয়নি। সব শুনে রাজ্যপাল আব্দুল্লাহর স্ত্রীকে হাসপাতালে যেতে বলেন। তিনি নিজে দেখবেন আব্দুলার কী হয়েছে। এরপর রাজ্যপাল হাসপাতালে যান। সেখানকার চিকিৎসকদের কাছ থেকে আব্দুল্লার শারীরিক খোঁজ নেন।

আব্দুল্লাহর বোন জাহানারা বিবি বলেন, আমার দাদাকে খুন করেছে তৃণমূল। হাসপাতালে আসার পর শুনি আমার দাদা মারা গিয়েছে‌। বারাসত পুলিশ জেলার সুপার ভাস্কর মুখোপাধ্যায় বলেন, আব্দুল্লাহর অবস্থা সংকটজনক। এখনও তাঁর মৃত্যু হয়নি। আব্দুল্লার পরিবারের দাবি, তৃণমূলের হয়ে মৃত্যু নিয়ে রাজনীতি করছে পুলিশ প্রশাসন। তাঁদের অভিযোগ, তৃণমূল প্রার্থী মুন্না বিবির স্বামী রিয়াজুল আলি ওরফে রাজু খুনের ঘটনায় জড়িত।

বৃহস্পতিবার রাতে বারাসত ব্লক ১ এর কদমগাছি পঞ্চায়েতের পীরগাছা এলাকায় ৪১ এবং ৪২ নম্বর বুথে নির্দল প্রার্থী ও তৃণমূলের মধ্যে সংঘর্ষে আহত হন চারজন। সেই ঘটনার রেশ সকালে এসে পড়ে নির্দল প্রার্থীর সমর্থকের উপর। বেধড়ক মারধর করা হয় আব্দুল্লাহ  আশঙ্কা জনক অবস্থায় বারাসত মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আব্দুল্লা আলি।