Placeholder canvas
কলকাতা রবিবার, ১৬ জুন ২০২৪ |
K:T:V Clock

Govinda | Haryana Riots | হরিয়ানা নিয়ে গোবিন্দার পোস্ট ভাইরাল

Updated : 4 Aug, 2023 10:53 PM
AE: Hasibul Molla
VO: Rachana Mandol
Edit: Silpika Chatterjee

অগ্নিগর্ভ হরিয়ানার লুহ জেলা। ধর্মীয় মিছিলকে কেন্দ্র করে গোষ্ঠী সংঘর্ষে অগ্নিগর্ভ হরিয়ানা। সেই পরিপ্রেক্ষিতেই অগ্র হিন্দুত্ব নিয়ে সোশ্যাল মিডিয়ার পাতায় প্রশ্ন তুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা গোবিন্দা। বুধবারের সেই পোস্টে হরিয়ানার হিংসাত্মক ঘটনার সমালোচনা করা হয়েছে। সেই টুইট দাবানলের গতিতে ভাইরাল হয়েছে। জ্বলে উঠেছে বিতর্কের স্ফুলিঙ্গ।
তারপরেই অভিনেতা কিছুটা ড্যামেজ কন্ট্রোলে নেমেছেন। জানিয়েছেন তাঁর টুইটার অ্যাকাউন্ট হ্যাক হয়ে গিয়েছে।পরে অভিনেতা instagram এ নিজের ভিডিওটি পোস্ট করেন যেখানে জানান তিনি টুইটার মোটেও ব্যবহার করেন না। বহু বছর ধরেই সেখানে কিছু পোস্ট করেন নি। তারপরেই লেখেন “প্লিজ হরিয়ানার বিষয় নিয়ে টুইটটি আমার বলে মনে করবেন না, আমি এটি করিনি। আমার অ্যাকাউন্ট হ্যাক করেছে। সাইবার ক্রাইম দপ্তরের অভিযোগ জানিয়েছি।”


ইতিমধ্যেই গবিন্দার টুইটার অ্যাকাউন্টটি ডিঅ্যাক্টিভেট হয়ে গিয়েছে। ভাইরাল হওয়া গোবিন্দার ওই টুইটে লেখা ছিল,”কতটা নিচে নেমে গিয়েছে আমরা! এই সমস্ত কাজ করে যারা নিজেদের হিন্দু বলে পরিচয় দেন তাঁদের লজ্জা লাগা উচিত। শান্তি বজায় রাখুন।এটা গণতন্ত্র,স্বৈরাচার নয়!”একইসঙ্গে গোবিন্দার এই টুইট নিয়ে অনেকেই প্রশ্ন তুলেছেন!
সম্প্রতি হরিয়ানার গুরুগ্রাম এলাকা থেকে বেশ কিছু হিংসাত্মক ঘটনার খবর এসেছে। অনেকেই জানিয়েছেন, এর পিছনে রয়েছে জাতিগত হিংসার মতো ইস্যু। এই ঘটনায় অনেকেই আহত হয়েছেন বলেও শোনা গিয়েছে। হরিয়ানার পুলিশ ৪৪ জনের নামে এফআইআর দায়ের করেছে। ১৩৯ জনকে এই ঘটনায় গ্রেফতার করা হয়েছে বলেও শোনা গিয়েছে।
যদিও এই ঘটনা নিয়ে খুব বেশি কথা সোশ্যাল মিডিয়ায় আসেনি। তার মধ্যেই গোবিন্দার অ্যাকাউন্ট থেকে হওয়া এই পোস্ট ভাইরাল হয়ে যায়। আর সেটি নিয়ে আলোচনা শুরু হয়। যদিও অভিনেতা এবার বিষয়টি অস্বীকার করেছেন এবং বলেছেন, পুরোটিই হ্যাকারের কম্মো। আপাতত গোবিন্দা ‘ডান্সা বাংলা ডান্স’ নামক রিয়্যালিটি শোয়ের বিচারকের দায়িত্ব সামলাচ্ছেন। তার মধ্যেই এই ঘটনা তাঁকে রীতিমতো অস্বস্তিতে ফেলেছে।

Tags: