Placeholder canvas
কলকাতা শনিবার, ২২ জুন ২০২৪ |
K:T:V Clock

‘ভুল’ শুধরে নতুন ভিডিওয় ইমরানকে রাখল পিসিবি, ক্ষমা চাওয়ার কোনও লক্ষণই নেই 

Updated : 17 Aug, 2023 5:43 PM
AE: Hasibul Molla
VO: Rachana Mandol
Edit: Silpika Chatterjee

লাহোর: পাকিস্তান ক্রিকেট বোর্ডের (PCB) ভিডিওতে শেষ পর্যন্ত ইমরান খানকে (Imran Khan) ঢোকানো হল। তবে তাতেও জট কাটছে না কারণ বিশ্বকাপ জয়ী অধিনায়কের কাছে ক্ষমা চাওয়ার ধার ধারেনি পিসিবি। আগের ভিডিওতে প্রযুক্তিগত ত্রুটির সাফাই দিয়ে দায় সেরেছে। 

পিসিবির তরফে একটি ১৪ অগাস্ট একটি ভিডিও পোস্ট করা হয়েছিল। ১৯৪৭ সাল থেকে পাকিস্তানের ক্রিকেটে উল্লেখযোগ্য ঘটনাবলি, কিংবদন্তি ক্রিকেট ব্যক্তিত্বদের দেখানো হয়েছিল। কিন্তু বিস্ময়করভাবে সেই ভিডিওতে গরহাজির ছিলেন দেশকে বিশ্বকাপ জেতানো একমাত্র অধিনায়ক ইমরান খান। স্বভাবতই বিতর্ক ওঠে এবং সেই বিতর্কে রাজনৈতিক দিকটা আসছে অনিবার্য ভাবেই। একসময় পাকিস্তানের প্রধানমন্ত্রী এখন গদিচ্যুত। রাজনৈতিক ভাবে একেবারেই কোণঠাসা, মামলা চলছে তাঁর বিরুদ্ধে, যখন তখন গ্রেফতার হচ্ছেন। 

প্রশ্ন উঠেছে, এই কারণেই কি ব্রাত্য করে রাখা হল ইমরানকে। লক্ষ লক্ষ সমর্থক সেই অভিযোগ তো করছেনই, এমনকী কিংবদন্তি পাক পেসার ওয়াসিম আক্রমও (Wasim Akram) একই কথা বলেছেন। তিনি অবিলম্বে ওই ভিডিও মুছে ক্ষমা চাইতে বলেছিলেন। তাঁর কথাতেই কি না জানা নেই, বুধবার রাতে নতুন ভিডিও পোস্ট করা হয়েছে যাতে ইমরানের বিশ্বকাপ জয়ের একাধিক মুহূর্ত রাখা আছে।