Placeholder canvas
কলকাতা শনিবার, ১৮ মে ২০২৪ |
K:T:V Clock

Shah Rukh Khan | বুধবার সকালেই মুম্বই ফিরলেন কিং খান, কেমন আছেন অভিনেতা?

Updated : 6 Jul, 2023 1:01 AM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Silpika Chatter

কলকাতা: মঙ্গলবারই বাদশার অসুস্থতার খবর প্রকাশ্যে এসেছে। জানা যায়, শ্যুটিং সেটে আহত হয়ে নাকে চোট পেয়েছেন শাহরুখ খান (Shah Rukh Khan)। অতিরিক্ত রক্তক্ষরণের জন্য অস্ত্রোপচারও করা হয়। যা শুনে বেশ আতঙ্কিত হয়ে পড়েন তাঁর অনুরাগীরা। তবে বুধবার সাতসকালেই মুম্বই এয়ারপোর্টে (Mumbai Airport) দেখা গেল কিং খানকে (King Khan)৷ নীল রঙের হুডি,ডেনিম ট্রাউজার চোখে সানগ্লাস, মাথায় কালো টুপি পরে এয়ারপোর্ট থেকে বেরিয়ে গাড়িতে উঠতে দেখা গেছে শাহরুখকে৷ তবে শাহরুখ একা নন, এদিন শাহরুখের পাশে দেখা গেছে স্ত্রী গৌরী খান এবং ছোট ছেলে আব্রামকে৷ 

মঙ্গলবার আচমকাই শাহরুখ খানের চোট লাগার খবর সামনে আসে। জানা যায়, লস অ্যাঞ্জেলেসে একটি প্রোজেক্টের জন্য শুটিং করছিলেন শাহরুখ খান। আর সেখানেই সেটে নাকে চোট পান। রক্তক্ষরণ শুরু হয় এবং সঙ্গে সঙ্গে সেখান থেকেই তাঁকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। এরপর হাসপাতালের পক্ষ থেকে তাঁর টিমকে জানানো হয়, বড় ক্ষতি হয়নি। তবে নাক থেকে রক্তপাত বন্ধ করার জন্য অস্ত্রোপচার করতে হবে। সেইমতো অস্ত্রোপচারও হয়। কিন্তু বুধবার সকালে দেখা যায় এয়ারপোর্ট থেকে স্ট্রেচার বা হুইলচেয়ারে নয় বরং নিজের পায়ে হেঁটেই দিব্যি বেরিয়ে আসছেন অভিনেতা।

উল্লেখ্য, ৭ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার কথা আটলি পরিচালিত জাওয়ান-এর। শাহরুখ-গৌরীর হোম প্রোডাকশন ‘রেড চিলিজ এন্টারটেনমেন্ট’ থেকে এই সিনেমা আসছে। যার ট্রেলার বা টিজার এখনও না এলেও এসেছে ফার্স্ট লুক। খবর রয়েছে এই ছবিতে বাদশা রয়েছেন দ্বৈত চরিত্রে। অর্থাৎ, ডবল ধামাকা। প্রথমে শোনা গিয়েছিল ছবিটি মুক্তি পাবে ২ জুন। কিন্তু পরে ছবির ভিজ্যুয়াল এফেক্টের কাজ না শেষ হওয়ায় সেপ্টেম্বরে পিছিয়ে নিয়ে আসা হয়। জাওয়ানে শাহরুখের সঙ্গে দেখা মিলবে নয়নতারা, বিজয় সেতুপতি, প্রিয়ামানিদের।