Placeholder canvas
কলকাতা সোমবার, ০৪ মার্চ ২০২৪ |
K:T:V Clock

Bankura TMC | বাঁকুড়ার ইন্দাসে হুঁশিয়ারি তৃণমূল নেতার

Updated : 25 Apr, 2023 5:32 PM
AE: Hasibul Molla
VO: Soumi Ghosh
Edit: Monojit Malakar

বাঁকুড়া: ইন্দাসে ইতিহাস তৈরির হুঁশিয়ারি তৃণমূল ব্লক সভাপতির। বিরোধীদের উপর যে সন্ত্রাস চলছে তার সিলমোহর দিলেন তৃণমূল সভাপতি, পালটা দাবি বিজেপির। সোমবার বাঁকুড়ার ইন্দাসে দলীয় একটি সভায় তৃণমূলের ব্লক সভাপতির হুঁশিয়ারি দিয়ে বলেন, এলাকার কোন কোন মানুষ, বিজেপি ও সিপিএমের হার্মাদরা সেই মিটিং ও মিছিলে যাচ্ছেন তাঁর নামটা লিখে রাখবেন। তাঁরা লক্ষীর ভাণ্ডার থেকে সমস্ত সরকারি ভাতা পাচ্ছেন। বুঝব বাকিটা ইতিহাস। তৃণমূল সভাপতির এই হুঁশিয়ারি এলাকায় বিরোধীদের উপর সন্ত্রাস ছড়ানোর বার্তা বলেই দাবি বিজেপির। পঞ্চায়েত নির্বাচনের রাজনৈতিক নেতার বাকযুদ্ধে উত্তপ্ত ইন্দাসের মাটি।
পঞ্চায়েত নির্বাচনের আগেই লাল মাটির জেলায় রাজনৈতিক নেতাদের বাকযুদ্ধে ক্রমশ বেশ উত্তপ্ত হচ্ছে। সোমবার ইন্দাস ব্লকের দিগল গ্রাম পঞ্চায়েতের বামনিয়া হাটতলায় তৃণমূলের প্রতিবাদ সভায় ইন্দাসে ইতিহাস তৈরির হুঁশিয়ারি দিলেন ইন্দাস ব্লক তৃণমূল সভাপতি শেখ হামিদ। এদিন প্রকাশ্য সভায় ওই তৃণমূল নেতা বলেন, আমরাও রামকৃষ্ণ পরমহংস দেবের বানী যত মত তত পথকে অনুসরণ করেছি। এবার আমাদের রাজনৈতিক কৌশল, রণকৌশল নীতি আদর্শে পরিবর্তন করতে হবে। দলের কর্মীদের বুথ ও অঞ্চল নেতৃত্বকে বলব, আপনারা খাতা কলম নিয়ে বসবেন। ২৮ এপ্রিল শাসপুরে শুভেন্দু অধিকারী আসছেন। আপনার এলাকা থেকে কোন কোন মানুষ, চক্রান্তকারী ও সিপিএমের হার্মাদরা সেই মিটিং ও মিছিলে যাচ্ছেন তাঁর নামটা লিখে রাখবেন। তাঁর ঘরের লক্ষীর ভাণ্ডার থেকে সমস্ত ভাতা তাঁরা পাচ্ছেন। বুঝব বাকিটা ইতিহাস।
যদিও এই বক্তব্যকে হুঁশিয়ারি বলে মানতে নারাজ হামিদ। তিনি বলেন, আমি এলাকার কর্মীদের বন্দুক গুলি লাঠি, বোমা নিয়ে বসে থাকতে বলিনি। আমি দলীয় কর্মীদের নেতাদের খাতা কলম নিয়ে বসতে বলেছি। একটা অশুভ আঁতাত কাজ করছে। যে বিজেপি সেই সিপিএম যারাই বিজেপির মিটিং এ যাচ্ছে তারাই সিপিএম এর মিটিংয়ে যাচ্ছে। সেটা আমরা খতিয়ে দেখছি। আগামিদিনে সেই ইতিহাস সাধারণ মানুষের কাছে তুলে ধরব সেটায় বলেছি।
বিরোধীদের উপর যে সন্ত্রাস চলছে সেটা সিলমোহর দিয়ে জানালেন তৃণমূল সভাপতি দাবি বিজেপির। ওদের কাছ থেকে জনবল সরে গিয়েছে। তাই সন্ত্রাসের রাজনীতি করে বিরোধীদের বাধা দেওয়ার এই হুঁশিয়ারি বলে দাবি বিজেপির।