Placeholder canvas
কলকাতা বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪ |
K:T:V Clock

BJP MLA Hiran Chatterjee : বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় কি তৃণমূলে যোগ দেবেন? 

Updated : 21 Jan, 2023 3:22 PM
AE: Samrat Saha
VO: Soumi Ghosh
Edit: Arpan Ghosh

পশ্চিম মেদিনীপুর: জল্পনা চলছে অভিষেক বন্দোপাধ্যায়ের (Avishek Banerjee) সমাবেশে হিরণ (Hiran Chatterjee) একা নয়, যোগ দিতে পারেন আরও অনেকেই। শুক্রবার পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতির (Ajit maiti) সঙ্গে বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায়ের একটি ছবি ঘিরে সেই জল্পনা আরও বাড়ল। যে ছবি ভাইরাল হয়েছে সেখানে দেখা যাচ্ছে পিছনে তৃণমূলের প্রতীক আর সামনে বসে আছেন হিরণ চট্টোপাধ্যায় ও অজিত মাইতি। ছবি দেখে মনে হচ্ছে তৃণমূলের কোনও একটি কার্যালয়ের ছবি। এরপরই প্রশ্ন ওঠে, তাহলে কি বিজেপি বিধায়ক হিরণ চট্টোপাধ্যায় সত্যি যোগ দিতে চলেছেন তৃণমূলে?

এ বিষয়ে পশ্চিম মেদিনীপুর জেলার তৃণমূল কো-অর্ডিনেটর অজিত মাইতিকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, এখনই এ বিষয়ে সবিস্তার মন্তব্য করব না। এমন অনেকেই রয়েছেন যাঁরা যোগ দিতে চলেছেন তৃণমূলে। এমনও হতে পারে বিজেপির এক রাজ্য নেতাকে টাইট দিতেই, আর এক রাজ্য নেতা এবার বড় বিজেপি নেতাকে তৃণমূলে পাঠাচ্ছেন। এ বিষয়ে বিজেপির জেলা সহ-সভাপতি ড: শঙ্কর গুছাইত জানিয়েছেন, কয়লা ভাইপোকে নেতা বানানোর জন্য তৃণমূলের তৈরি এটা একটা গিমিক। এই ধরনের গিমিক দিয়ে বিজেপির কোনও ক্ষতি করতে পারবে না তৃণমূল। কিন্তু জল্পনা অব্যাহত রয়েছেই। তৃণমূলের (TMC) একটা অংশ দাবি তুলেছে, আগামী ৪ ফেব্রুয়ারি কেশপুরের আনন্দপুর (Anandapur) মাঠে অভিষেক বন্দোপাধ্যায়ের সমাবেশেই নাকি তৃণমূলে যোগ দিচ্ছেন হিরন চট্টোপাধ্যায় (Hiran Chatterjee)।

প্রসঙ্গত, পঞ্চায়েত নির্বাচনের আগে আনন্দপুর উচ্চবিদ্যালয় মাঠে তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায় সভা। মাঠ পরিদর্শন সহ বিভিন্ন প্রস্তুতি তুঙ্গে। বলাবাহুল্য, গুঞ্জন দিলীপ ঘোষের সঙ্গে হিরণ এবং শুভেন্দু অধিকারীর সুসম্পর্ক নেই। তবে শুভেন্দু অধিকারীর সঙ্গে হিরণের সম্পর্ক বেশ ভালো। সম্প্রতি খড়্গপুরে এক অনুষ্ঠানে হিরণ ও শুভেন্দুকে একই সঙ্গে দেখা গিয়েছিল। তাই অজিত মাইতির ইঙ্গিত প্রসঙ্গে রাজনৈতিক মহলের একাংশের ধারনা, দিলীপ ঘোষকে জব্দ করতেই তাঁর এলাকার নেতা হিরণকে চট্টপাধ্যায়কে তৃণমূলে পাঠাচ্ছেন শুভেন্দু অধিকারী।