Placeholder canvas
কলকাতা শনিবার, ২২ জুন ২০২৪ |
K:T:V Clock

ভারতকে যারা হারাবে বিশ্বকাপ তাদের: মাইকেল ভন

Updated : 25 Sep, 2023 9:46 PM
AE: Abhijit Roy
VO: Soumi Ghosh
Edit: Silpika Chatterjee

কলকাতা: ইন্দোরে অস্ট্রেলিয়াকে (Australia) উড়িয়ে দিয়ে তিন ম্যাচের সিরিজ পকেটে পুরেছে ভারত (India)। বিশ্বকাপের (Cricket World Cup 2023) ঠিক আগে দলের সমস্ত ডিপার্টমেন্ট পুরোদমে কাজ করছে। ব্যাটিংয়ে ওপেনিং থেকে মিডল হয়ে লোয়ার অর্ডার। তারপর বোলিংয়ে পেস থেকে স্পিন সবক্ষেত্রে তুখোড় পারফর্ম্যান্স ভারতীয় ক্রিকেটাররা। যে যেটুকু সুযোগ পাচ্ছে তার সদ্ব্যবহার করছে। টপ ফর্মের এই ভারতকে দেখে বিশ্বকাপের বড়সড় ভবিষ্যদ্বাণী করলেন প্রাক্তন ইংল্যান্ড অধিনায়ক মাইকেল ভন (Michael Vaughan)।

বিতর্ক খাড়া করতে পারে এমন ধরনের উক্তি করতে ওস্তাদ ভন। সেই কারণে প্রায়ই সংবাদের শিরোনামে আসেন তিনি। এবার সোশ্যাল মিডিয়া এক্স-এ (আগে যার নাম ছিল টুইটার) স্রেফ একটা পোস্ট করে ফের চর্চায়। ভারতকে নিয়ে বড়সড় ভবিষ্যদ্বাণী করলেন তিনি।

কী বলেছেন ভন?

রবিবার অস্ট্রেলিয়াকে ৯৭ রানে (ডিএলএস পদ্ধতি) হারিয়েছে ভারত। তারপরেই ভন লেখেন, “আমার কাছে বিষয়টা পরিষ্কার। যে টিমই ভারতকে হারাবে তারাই বিশ্বকাপ জিতবে। ভারতীয় পিচে ভারতের ব্যাটিং লাইন আপ স্রেফ হাস্যকর (এক্ষেত্রে শক্তিশালী)। তার সঙ্গে সমস্তরকম বোলিং অপশন রয়েছে। একমাত্র চাপের বোঝা ওদের থামাতে পারে।”